তেল ও গ্যাস সেক্টর শ্রমিক ফেডারেশনের মানববন্ধন

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ আগস্ট , ২০১৬ সময় ০৮:৫৩ অপরাহ্ণ

জাগো শ্রমিক কর্মচারী
জাগো জাগো তেল ওগ্যাস সেক্টরে শ্রমিক কর্মচারীরা জাগো

বাংলাদেশ অয়েল এন্ড গ্যাস ওয়ার্কাস ফেডারেশনরে উদ্যোগে ১৮আগষ্ট বৃহস্পতিবার বিকেল ৩টায় আগ্রাবাদ যুমনা ভবনের সামনে সরকার ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানব বন্ধন-প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিতহবে।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন-অয়েল এন্ড গ্যাস ওয়ার্কাস ফেডারেশনরে সভাপতি মোঃ নাছির আহম্মদ শাহ,পদ্মা অয়েল সিবিএর ও ফেডারেশনের কার্যকরী সভাপতি-মমতাজুল ইসলাম, মহাসচিব-মহাম্মদ এয়াকুব,মেঘনার সভাপতি-ও সাধারন সম্পাদক,ইস্টান রিফাইনারীর-মোঃইয়াকুব আলী,এলপি গ্যাসের-মুজিবুল হক ভুইয়া,পতেঙ্গা থানা আঃলীগ নেতা মোঃ সেকান্দার আজম ,পদ্মা অয়েল সিবিএর সেক্রেটারী-মোঃ নাছির সহ অয়েল এন্ড গ্যাস ওয়ার্কাস ফেডারেশনরে নেতৃবৃন্দ ।এতে বিভিন্ন শ্রমিক সংগঠনের প্রতিনিধিরা স্ব-স্ব সংগঠনরে ব্যানার নিয়ে উপস্থিত হয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।
জাগো জাগো তেল ও গ্যাস সেক্টরে শ্রমিক কর্মচারীরা জাগো, এই শ্লোগানে শ্রমিক জনতা কে জঙ্গিবাদ -সন্ত্রাস প্রতিরোধে এবং দেশ বিরোধী চক্রান্তকারী জামাত শিবিরকে স্ব মূলে নিষিদ্ধ সহ তাদের দোসরদের ঐক্যবদ্ধভাবে রুখতে সরকারী বাহিনীর পাশা-পাশি মাঠে থাকতে দৃঢ় আহবান জানান।
বিগত দিনে জামাত শিবিরের চক্রান্তে রাষ্ট্রীয়ত্ব প্রতিষ্টানে হামলা সহ সকল অরাজকতা প্রতিহত করে দেশীয় তেল ও গ্যাস সেক্টর কে রক্ষা করে সরকার মূল্যবান সম্পদ বাঁচাতে অগ্রনী ভুমিকা রেখেছেন। তার জন্য শ্রমিক জনতা প্রধানমন্ত্রীর ভূয়শী প্রশংসা করেন।