আগামী নির্বাচনে অগণতান্ত্রিক অপশক্তিকে পরাজিত করুন

প্রকাশ:| রবিবার, ১০ সেপ্টেম্বর , ২০১৭ সময় ১০:১২ অপরাহ্ণ

চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকার উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকার উদ্যোগে গত ৯ সেপ্টেম্বর বিকাল ৩ ঘটিকায় চান্দগাঁওস্থ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এরশাদ উল্লাহ। মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জসিম উদ্দিন, এনামুল হক মন্টু, এম এ হাশেম, শফিকুল ইসলাম শাহীন, সরওয়ার আলমগীর, মোঃ ইসমাইল ফারুকী, মোঃ আশরাফ, মোঃ আজিজ, মোঃ ইসমাইল।
এতে আরও উপস্থিত ছিলেন মোঃ জয়নাল, ইঞ্জিনিয়ার মজু, মোঃ আলমগীর, মোঃ ইমরান বিল্লাহ, মোঃ জামাল, মোঃ মহিউদ্দিন মুকুল, মোঃ হাসান, মোঃ মনসুর, আবুল কালাম আবু, নুহ গাজী, মোঃ ইব্রাহিম, এড. এনামুল হক, মোঃ শাহেদ, মোঃ জাফর, জাহাঙ্গীর, মোঃ বাদশা, মোঃ খোরশেদ আলম রুবেল, মোঃ আজগর, মোঃ তারেক, মোঃ আরিফ, মোঃ রাশেদ প্রমুখ।
প্রধান অতিথি আলহাজ্ব এরশাদ উল্লাহ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশকে সত্যিকারের বাংলাদেশী জাতীয়তাবাদ প্রতিষ্ঠা করেন। এদেশের ক্রান্তিলংঘেœ কালুর ঘাট বেতার কেন্দ্র থেকে আমি মেজর জিয়া বলে বাংলাদেশের স্বাধীনতা ডাক দেন। তিনি মাঠে ময়দানে থেকে সরাসরি যুদ্ধের নেতৃত্ব দিয়েছেন। কিন্তু এখন এই অবৈধ সরকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের অবদান অস্বীকার করছে। তিনি আরও বলেন, সরকার জনগণকে ভয় পায়, তাই তারা আজ জনগণের উপর আস্থা হারিয়ে সরকারে পেঠুয়াবাহিনী প্রশাসনের উপর আস্থা রাখছে বেশি। বর্তমান সরকার ভোট ছাড়া ক্ষমতায় গিয়ে বন্ধুকের নলের জোড়ে দেশ চালাচ্ছে। আওয়ামীলীগ রাজনৈতিকভাবে দেউলীয়া ও জনবিচ্ছিন্ন হয়ে পড়ায় জনগণের উপর তাদের আস্থা নেই। তাদের এখন আস্থা আইন শৃঙ্খলা বাহিনীর উপর। তিনি বলেন, আগামী নির্বাচন হবে বেগম খালেদা জিয়া তারেক রহমান ও জনগণের কথা মত। এই নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করলে জনগণ বিএনপিকে আবারো ক্ষমতায় বসাবে।

 


আরোও সংবাদ