আগামী দিনে কেউ আর করুণাপত্র হবে না

প্রকাশ:| রবিবার, ১৮ জানুয়ারি , ২০১৫ সময় ০৬:১৮ অপরাহ্ণ

পাঠানটুলীতে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে-মহিউদ্দিন চৌধুরী

২৮নং পাঠানটুলী ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেছেন, আগামী কয়েক বছরে আজ যারা দু:স্থ তারা অবশ্যই স্বাবলম্বী হবেন। আপনারা কেউ আর করুণার পাত্রে পরিণত হবেন না এবং শীত বা প্রাকৃতিক দূর্যোগে নিজেদের ক্ষমতা বলে উঠে দাঁড়াতে পারবেন।
আজ সকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম বাহাদুরের উদ্যোগে দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, রাজনীতি হবে জনকল্যাণমূখী। রাজনীতির নামে যদি মানুষ হত্যা, অগ্নিসংযোগ এবং অর্থনৈতিক ধ্বংস তাকে ঘৃণা করি। ঐ অপরাজনীতির ইন্ধনদাতা পাকিস্তানী প্রেতাত্মা খালেদার বিরুদ্ধে ঘরে ঘরে একাত্তরের মত দুর্গ গড়ে তুলুন।
ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম বাহাদুর সভাপতির বক্তব্যে বলেন, শীতার্থ দু:স্থদের জন্য এই সামান্য শীতবস্ত্র প্রদান কোন রাজনৈতিক উপলক্ষ্য বা উদ্দেশ্য নয়, এটা আমাদের সামাজিক দায়বদ্ধতার কর্মকান্ড। এই কর্মকান্ড দিয়েই আওয়ামী লীগ গণমানুষের মন জয় করেছে।
সদরঘাট থানা আওয়ামী লীগ নেতা মতিউর রহমান সৌরভের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্য্যনির্বাহী সদস্য সাবেক পি.পি আলহাজ্ব কামাল উদ্দিন আহমদ, মহানগর মুক্তিযুদ্ধ কমান্ডার মোজাফফর আহমদ। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আইয়ুব দোভাষ, এম. নবী দোভাষ, আবদুল ওয়াদুদ কোম্পানী, লোকমান খান, মো: ফারুক, মো: ইলিয়াছ, এখলাছুর রহমান, সোনা মিয়া, যুবলীগ নেতা আবদুল লতিফ, মো: জামশেদ, দেলোয়ার রশিদ ও বুলবুল প্রমুখ নেতৃবৃন্দ।


আরোও সংবাদ