আওয়ামী লীগকে হারানো অসম্ভব জয়

প্রকাশ:| মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১১:১৯ অপরাহ্ণ

sojib-wajed-joy_ctg_জয়_1দলের নেতা-কর্মীরা সুসংগঠিতভাবে কাজ করলে এবং ভোটাররা এগিয়ে আসলে আওয়ামী লীগকে হারানো অসম্ভব বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়। সারা দেশে আওয়ামী লীগের বিশাল ভোট ব্যাংক আছে বলেও জানান।

আজ মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভার মাঝামাঝি এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সজীব ওয়াজেদ জয় বৈঠক প্রসঙ্গে বলেন, নির্বাচনী প্রস্তুতি নিয়ে আমাদের কী করণীয় তা ঠিক করতে এই সভার আয়োজন করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন আমাদের দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা ভিশন-২০২১ বাস্তবায়নের অঙ্গীকার নিয়ে সরকার গঠন করেছিলাম। অঙ্গীকার পূরণের অর্ধেক পথ আমরা পার করেছি, আরো অর্ধেক এখনো বাকি।

জয় বলেন, উন্নয়নের কাজ পূরণ করার জন্য আগামী নির্বাচনে আমাদের বিজয়ী হওয়া গুরুত্বপূর্ণ। এজন্য পরিকল্পিতভাবে গুছিয়ে এগোতে হবে আমাদের।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সারা দেশে সাংগঠনিক সফর করার পরিকল্পনা আমার আছে। আমি চেষ্টা করব, দেশের যতটুকু সম্ভব সাংগঠনিক সফর করার।

আওয়ামী লীগের নির্বাচন প্রচার কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনি, খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক ভূইয়া মোহাম্মদ মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক ও পূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, বন ও পরিবেশমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, আইন সম্পাদক আব্দুল মতিন খসরু এমপি, ত্রাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বঙ্গবন্ধুর নাতী ও শেখ রেহানার ছেলে রেদওয়ান সিদ্দিক ববি প্রমুখ। –


আরোও সংবাদ