আওয়ামীলীগ গনতন্ত্র আর উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:৩৫ অপরাহ্ণ

বান্দরবানে সমাবেশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর

বান্দরবান প্রতিনিধি,
বান্দরবানে নানা আয়োজনে গনতন্ত্র রক্ষা দিবস উদযাপন করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার বিকালে দিবসটি উপলক্ষে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কেক কেটে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা মারমার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সম্পাদক লক্ষি পদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর’সহ সংগঠনের প্রমুখ নেতারা বক্তব্য রাখেন।  তার আগে জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ’সহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা মিছিল নিয়ে মুক্তমঞ্চে সমবেত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, আওয়ামীলীগ গনতন্ত্র এবং উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী করে। দেশের গনতন্ত্র রক্ষায় সংগ্রাম করছে আওয়ামীলীগ। দেশের মানুষ উন্নয়ন চাই, শান্তি চাই। আওয়ামীলীগ সরকার দেশের মানুষের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, গনতন্ত্রের পথ ছেড়ে উল্টো পথে হাঁটছে বিএনপি জোট। রাস্তা ভুলের মাসুল গুনছে এখন তারা। গনতন্ত্র রক্ষায় এবং দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারকে সহযোগীতা করুন। গনতন্ত্রের পথে ফিরে আসুন।
এদিকে আওয়ামীলীগের গনতন্ত্র রক্ষা এবং বিএনপির গনতন্ত্র হত্যা দিবস’কে ঘিরে শহরের গুরুত্বপূর্ন সড়কসহ স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়। চৌধুরী মার্কেটস্থ বিএনপির জেলা অফিস, মেম্বারপাড়াস্থ বিএনপির অস্থায়ী অফিস এবং ইসলামপুরে আওয়ামীলীগের বহিস্কৃত সেক্রেটারীর অফিসের সামনে ও সড়কগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। পুলিশি বাঁধায় বান্দরবানে গনতন্ত্র হত্যা দিবসে কোনো মিছিল-মিটিং করতে পারেনি বিএনপির দু’গ্রুপের নেতাকর্মীরা।