অা’লীগ নেতা অারজুর পরিবারের পাশে এলিট

প্রকাশ:| শুক্রবার, ৩ নভেম্বর , ২০১৭ সময় ১০:৫০ অপরাহ্ণ

মিরসরাই ওসমানপুর ইউনিয়ন অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অাব্দুল অাজিজ অারজুর পরিবারের পাশে থাকার অঙ্গীকার করেছেন মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

তিনি মরহুমের দুই সন্তান অাকিব, অাদরকে বুকে জড়িয়ে নেন এবং তাদের সঙ্গে অনেকক্ষণ সময় কাটান। ভবিষ্যতে এই দুই সন্তানের পড়াশোনার দায়িত্বও তিনি নেবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, সম্পূর্ণ ব্যক্তিগত দায়বোধ থেকেই অামি এখানে এসেছি। অারজু লোভ-লালসার বাইরে থেকে দলের জন্য কাজ করেছেন। দলের দুঃসময়ে এসব ত্যাগী নেতাদের ওপর ভর করেই অাজকের অাওয়ামী লীগ। তাই এমন ত্যাগী নেতাদের মৃত্যুর পর তাদের পরিবারের পাশে থাকা অামাদের দায়িত্ব। অামি নির্যাতিত, অবহেলিত, সাধারণ অাওয়ামী পরিবার ও জনসাধারণের সঙ্গে থাকতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ওসমানপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মোস্তফা কামাল, অাওয়ামী লীগ নেতা সাহাদাত হোসেন, অাওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর, অাওয়ামী লীগ নেতা নুর নবী, জোরারগঞ্জ ইউনিয়ন অাওয়ামী লীগ নেতা অারজু, বর্তমান মিরসরাই’র সম্পাদক নুর উদ্দিন বাহার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি, সাংবাদিক নাজমুল হাসান প্রমুখ।


আরোও সংবাদ