অস্ত্রের মুখে বান্দরবানে ব্যবসায়ী’সহ ৩ জন অপহরণ

প্রকাশ:| রবিবার, ১২ অক্টোবর , ২০১৪ সময় ১১:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান ॥
বান্দরবানে বাইশারী সড়কের ব্যঙডাবা থেকে ব্যবসায়ী’সহ ৩ জনকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। জেলার বাইশারী ইউনিয়নের বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বাড়িতে যাবার সময় শনিবারাতে পোনে দশটায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটর সাইকেলযোগে রাতে বাড়ি যাবার সময় সন্ত্রাসীরা বাইশারী-ঈদগড় সড়কের ব্যঙডাবা নির্জন এলাকায় মোটর সাইকেলের গতিরোধ করে অস্ত্রের মুখে মুখোশ পরিহিত সন্ত্রাসীরা ব্যবসায়ী’সহ ৩ জনকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃতরা হলেন- ব্যবসায়ী আবু বক্কর সিদ্দক এবং গাড়ী চালক মোহাম্মদ ইউনুস ও মোহাম্মদ করিম। এরা সবাই কক্সবাজারের রামু উপজেলার বাসিন্দার বলে জানাগেছে। অপহরণের খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযানে নামে। ঘটনাস্থল’সহ আশপাশের পাহাড়ী জঙ্গলগুলো অভিযান চালিয়ে ৬/৭ রাউন্ড গুলি বর্ষণের পর সন্ত্রাসীরা অপহৃত তিনজনের মধ্যে মো. ইউনুস’কে ছেড়ে দিয়ে অন্যদের নিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে বন্দুকের বাট উদ্ধার করে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ আনিসুর রহমান জানান, অপহরণের পরই তাৎক্ষনিক রাতে রিজার্ভ বন এলাকায় অভিযান চালায় পুলিশ। অপহরণকারীদের লক্ষ্য করে গুলি ছোড়ায় অপহৃত একজনকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা। অন্যদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, এরআগেও ব্যঙডেবা এলাকা থেকে কৃষি ব্যাংকের ক্যাশিয়ার’সহ কয়েকজন’কে অপহরণ করে সন্ত্রাসীরা মোটা অংকের মুক্তিপন আদায় করেন।