অস্ত্রের ভয় দেখিয়ে বেতনের ৩ লাখ টাকা ছিনতাই

প্রকাশ:| বুধবার, ২১ অক্টোবর , ২০১৫ সময় ১১:৩৪ অপরাহ্ণ

বুধবার দুপুর তিনটার দিকে ডবলমুরিং থানার রশীদ বিল্ডিং এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে জাহাজ শ্রমিকদের বেতনের ৩ লাখ ১৭ হাজার ৮শ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বিষয়টি আসলেই ছিনতাই কিনা সেটি নিয়ে তদন্তে নেমেছে।

বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাদাত হোসেন জানান, ইউনিয়নের অফিস সচিব মোহাম্মদ আবু রনি হাসান নামে অপর একজনকে নিয়ে সী-সাইড গ্রুপের আগ্রাবাদ অফিস থেকে তাদের একটি জাহাজে কর্মরত শ্রমিকদের বেতনের ৩ লাখ ১৭ হাজার ৮ শ’ টাকা গ্রহণ করেন। তারা বেতনের এসব টাকা নিয়ে একটি রিকশা করে সদরঘাট বাংলাবাজার অফিসে যাওয়ার সময় রশিদ বিল্ডিয়ের কাছে পৌঁছলে একটি সিএনজি অটোরিকশা তাদের গতিরোধ করে। ওই সময় সিএনজি অটোরিকশা থেকে চার যুবক নেমে রনি ও হাসানের দিকে পিস্তল ও চাপাতি ধরে তাদের কাছ থেকে টাকার প্যাকেটি নিয়ে পালিয়ে যায়।

তবে ডবলমুরিং থানার ওসি নুরুল আলম বলেন, ‘বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থলে থাকা লোকজন এধরণের কোনো ঘটনার আলমত দেখতে পায়নি বলে আমাদের জানিয়েছে। এছাড়া এটা আদৌ ছিনতাই নাকি অন্য কিছু সেটিও তদন্ত করে দেখা হচ্ছে। সেকারণে সী-সাইড গ্রুপ কিংবা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। এরপরও আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’