অসুরের অশুভ শক্তি দেশকে গ্রাস করেছে

প্রকাশ:| বুধবার, ২১ অক্টোবর , ২০১৫ সময় ১১:১১ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, অসুরের অশুভ শক্তি দেশকে গ্রাস করে ফেলেছে। আজ সন্ধ্যা ৭ টায় চকবাজার লালচান্দ রোডস্থ শিব মন্দির পূজা মন্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেতে গিয়ে এসব কথা বলেন।

অসুরের অশুভ শক্তি দেশকে গ্রাস করেছেতিনি আরো বলেন দেশ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের জানমালের নিরাপত্তা নেই। সাধারণ মানুষ অসহায় জীবনযাপন করছে। অসুরের অশুভ শক্তি দেশকে গ্রাস করে ফেলেছে। তাই এই অসুরের অশুভ শক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে আপনাদেরকে প্রার্থনা করতে হবে।
ডা. শাহাদাত আরো বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সকল সম্প্রদায় সম্প্রীতির বন্ধনের দেশ বাংলাদেশ। আমরা হিন্দু, মুসলিম, খ্রিষ্টান, বৌদ্ধ, রাখাইন, মার্মা আমাদের একটাই পরিচয় আমরা সবাই বাংলাদেশী। বিএনপি যখনই ক্ষমতায় ছিল তখনই রোজা ও পূজা একই সাথে হতো এবং সকলেই সম্প্রীতির বন্ধনে যার যার উৎসব পালন করত। মহা অষ্টমীতে আগত কুমারী পূজায় দর্শনার্থীদের শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন এবং সকলের সুখ শান্তি সমৃদ্ধি কামনা করেন।

তিনি কাতালগঞ্জ রাধামাধব মন্দির করুণাময় পূজা মন্ডপ, কালিবাড়ী, ফরেস্ট পিলখানা পূজা মন্ডপ, পূর্ব বাকলিয়া বলিরহাট যুগল কিশোর পূজা মন্ডপ, পূর্ব বাকলিয় বজ্র ঘোনা কর্ণফুলী ক্লাব পূজা মন্ডপ, উত্তর আগ্রাবাদ রঙ্গীপাড়া দূর্গাপূজা মন্ডপ, চকবাজার শিব মন্দির পূজা মন্ডপ, শিশু কিশোর পূজা মন্ডপ, নরসিংদী পূজা পরিষদ পূজা মন্ডপ, পশ্চিম বাকলিয়া পূজা উদযাপন পরিষদ পূজা মন্ডপসহ নগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাবেক কাউন্সিলর মোহাম্মদ তৈয়ব, চট্টগ্রাম জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের উপদেষ্টা বাবু টিংকু দাশ, চকবাজার ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি আতাউল্লাহ বাবু, জসীম উদ্দিন চৌধুরী, শিব মন্দির পূজা পরিষদের সভাপতি হারাধন মিত্র, সাধারণ সম্পাদক আশীষ কুমার দাশ, এমদাদুল হক বাদশা, নুরুল আলম শিপু, বাবু, জসীম, ওসমান, চট্টগ্রাম মহানগর জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের সভাপতি রাজীব ধর তমাল, অসীম বাণিক, সঞ্চয় ধর, রাজকুমার, সুজন ধর, চন্দন দাশ, মিঠু ধর, বিপ্লব ধর প্রমুখ।