অশুভ শক্তির বিনাশ ঘটিয়ে গণতন্ত্র ফিরাতে হবে

প্রকাশ:| শুক্রবার, ৭ অক্টোবর , ২০১৬ সময় ১০:৫৫ অপরাহ্ণ

প্রেস ক্লাবে জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম আয়োজিত  শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ধর্মীয় আলোচনা সভায় বক্তব্যে ডা. শাহাদাত হোসেন

%e0%a6%85%e0%a6%b6%e0%a7%81%e0%a6%ad-%e0%a6%b6%e0%a6%95%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%be%e0%a6%b6-%e0%a6%98%e0%a6%9f%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%97প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, এদেশের গণতন্ত্র নেই, চলছে স্বৈরাতন্ত্র দেশের কেউ এই সরকারের হাতে কোন ধর্মের লোকই নিরাদ নয়। এই সরকার হিন্দু ভাই বোনদের নিজেদের ভোট ব্যাংক হিসেবে মনে করে। কিন্তু হিন্দুদের অর্পিত সম্পত্তি এখনো পর্যন্ত উদ্ধারের সাকারের কোন উদ্বেগই নেই। বরঞ্চ আওয়ামীলীগ নেতারাই সকল অর্পিত সম্পত্তি দখল করে আছে। ডা. শাহাদাত আরও বলেন, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং প্রতিটি পূজা মন্ডপে যাতে সুশৃঙ্খলভাবে দূর্গোৎসব হিন্দু, মুসলমান ও বৌদ্ধ খৃষ্টান সবাই আনন্দ ভাগাভাগি করে মেথে উঠতে পারে তার জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীদের আন্তরিকভাবে সহযোগিতা করার আহ্বান জানান। তিনি অদ্য বিকাল ৫ ঘটিকার সময় চট্টগ্রাম প্রেসক্লাব অডিটরিয়ামে জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম আয়োজিত দূর্গোৎসব উপলক্ষে ধর্মীয় আলোচনা সভায় উপরোক্ত বক্তব্য রাখেন।
বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সংগঠনকে শক্তিশালী করে প্রতিটি আন্দোলন সংগ্রামে উপস্থিত হয়ে অশুভ মহীশাশুর রূপী বাকশালীগের প্রলয় ঘটিয়ে শুভ শক্তির উদয় ঘটার আহ্বান জানান।
প্রধান বক্তার বক্তব্যে জাতীয় নির্বাহী কমিটির প্রান্তিক জনশক্তির উন্নয়ন বিষয়ক সম্পাদক অর্পনা রায় দাস বলেন, শেখ হাসিনা মনে করেন আমরা হিন্দুরা ওনার পৈত্রিক সম্পত্তি। এটা খুবই লজ্জার আওয়ামী লীগ নেতারা সারা দেশে হিন্দুদের সম্পত্তি দখলের মহোৎসবে মেথে উঠছে। তাদের ধারণা হিন্দুরা দেশে থাকলে ভোট পাবে এবং দেশ থেকে বিতাড়িত করা গেলে তাদের সম্পত্তি পাওয়া যাবে। হিন্দু সম্প্রদায়ের লোকদেরকে জাতীয়তাবাদী হিন্দু ফোরামের ব্যানারে এসে আন্দোলনের মাধ্যমে এ অশুভ অসুর শক্তির হাত থেকে দেশকে রক্ষা করার আহ্বান জানান।
জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের সভাপতি রাজীব ধর তমালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু অসিম বণিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশিষ্ট ধর্মীয় বক্তা কালীপদ ঘোষ ও জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের প্রধান সমন্বয়কারী শ্রীযুক্ত বাবু পরিতোষ বণিক, বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মনোয়ারা বেগম মনি, ইয়াছিন চৌধুরী লিটন, জেলা চৌধুরী, শামসুল হক, মোঃ মহসিন, কামরুল ইসলাম, গাজী মোঃ সিরাজ উল্লাহ, এইচ.এম. রাশেদ খান, জিয়াউর রহমান জিয়া, হিন্দু ফোরাম নেতা অসিম বণিক, সঞ্চয় ধর, সঞ্জু, বিপ্লব চৌধুরী, সঞ্জয় চক্রবর্ত্তী মানিক, সুজন সাহা, নয়ন কান্তি নাথ, রতন নাথ, রিপন নাথ, বিপ্লব পার্থ প্রমুখ।