অলৌকিক ভাবে পড়ে যাওয়া গাছ হঠাৎ দাঁড়িয়ে গেল

প্রকাশ:| মঙ্গলবার, ২১ এপ্রিল , ২০১৫ সময় ১১:৫১ অপরাহ্ণ

পড়ে যাওয়া গাছ হঠাৎ দাঁড়িয়ে গেলপৃথিবীতে অনেক কিছুই ঘটে যা অবিশ্বাস্য আর অলৌকিক। যেসব ঘটনা অনেকের বিশ্বাস হয় আবার কেউকেউ বিশ্বাস করেন না। হ্যাঁ পাঠক, এমনই এক অলৌকিক ঘটনা ঘটেছে কালবৈশাখী ঝড়ের সময় কিশোরগঞ্জের হোসেনপুরে। যেখানে ঝড়ের কবলে পড়ে একটি বিশাল আকৃতির গাছ উপড়ে পড়ে গেলে স্থানীয় এক হুজুরের দোয়ায় গাছটি আবার দাঁড়িয়ে যায় বলে দাবি করেছে স্থানীয়রা।

ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার কিশোরগঞ্জের হোসেনপুর সীমান্তবর্তী খুরশিদ মহল গ্রামে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে।

স্থানীয়রা জানায়, ওই গাছটি রেন্টি কড়ই গাছ। সোমবার জেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে গাছটি পাশের একটি চৌচালা ঘরের উপর নুইয়ে পড়ে। আর গাছটি দুই মালিকের জমির সীমায় হওয়ায় দু’পক্ষই গাছটি নিজের বলে দাবি করে বিবাদে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে ওই গাছ নিয়ে ঝগড়ার সৃষ্টি হলে হোসেনপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ নছরত উল্লাহ ঘটনাস্থলে গিয়ে তাদের ঝগড়া থামিয়ে শান্ত হতে বলেন। পরে তিনি গাছের কাছে গিয়ে কি যেনো বলে চলে যান।

এর কিছুক্ষণ পর একপক্ষ গাছটির ডালপালা কাটতে শুরু করলে গাছটি হঠাৎ করে সোজা হয়ে দাঁড়িয়ে যায় এবং গাছটি পূর্বের অবস্থান থেকে সড়ে গিয়ে এক পক্ষের সীমানায় অবস্থান নেয়।

সবার চোখের সামনে ঘটে যাওয়া এমন ঘটনাকে অলৌকিক মনে করছে স্থানীয়রা।

এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ঘটনার সত্যতা স্বচোখে দেখার জন্য হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছে। পুরো এলাকায় এখন এটি আলোচনার কেন্দ্রবিন্দুতে পারিণত হয়েছে