অবৈধ সরকারের মন্ত্রীরা পাগলের প্রলাপ বকছেন

প্রকাশ:| বুধবার, ২৩ জুলাই , ২০১৪ সময় ১১:০৩ অপরাহ্ণ

অবৈধ সরকারের মন্ত্রীরা পাগলের প্রলাপ বকছেনঈদের পরে বিএনপির আন্দোলনের ভয়ে অবৈধ সরকারের মন্ত্রীরা পাগলের প্রলাপ বকছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

নোমান বলেন, তাদের কথাবার্তা ও আচার আচরণ অসংযত হয়ে পড়েছে। সরকার দমন-পীড়ন চালিয়ে ক্ষমতার মসনদ রক্ষা করার জন্য চেষ্টা করলেও জনগণের সাথে যুদ্ধ করে ক্ষমতাসীন অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না।

বুধবার বিকেলে একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নগরীর ডায়মন্ড টার্চ কমিউনিটি সেন্টারে নিজ নির্বাচনী এলাকায় বিএনপি নেতাকর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন আবদুল্লাহ আল নোমান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম মনজুর আলম।

বিএনপি আন্দোলনের প্রস্তুতি নিয়েছে জানিয়ে নোমান বলেন, আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে ভোটাধিকার ও গণতন্ত্র পূর্নবহাল করাই আমাদের প্রধান কাজ। দমন, পীড়ন, জেল ও জুলুমের ভয় দেখিয়ে কোন লাভ হবে না। নিয়মতান্ত্রিক আন্দোলন চলবে।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এম মনজুর আলম ঈদের পর দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আন্দোলন কর্মসূচি সফলে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করে নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিএনপির সহ-শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, শিল্পপতি আবু তাহের, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. ইনাম উল হক, বিএনপি নেতা কাউন্সিলর শামসুল আলম, এ্যাডভোকেট আব্দুস সাত্তার, কাজী আকবর, এস কে খোদা তোতন, হাজী জামাল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।