অবিলম্বে শেখ হাসিনা সরকারের পদত্যাগ দাবি

প্রকাশ:| শনিবার, ৫ আগস্ট , ২০১৭ সময় ০৮:৪৬ অপরাহ্ণ

ফটিকছড়ির সুন্দরপুর বিএনপির সদস্য সংগ্রহ কর্মসুচীতে বিচারপতি (অব) ফয়সাল মাহমুদ ফয়জী
শওকত হোসেন করিম, ফটিকছড়ি:
ফটিকছড়ির সুন্দরপুর ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ কর্মসুচী ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৫ আগষ্ট) বিকালে উপজেলার সুন্দরপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আজিমপুর আদর্শ বাজার মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে
সাবেক চেয়ারম্যান ও সুন্দরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এম শহিদুল আজমের সভাপতিত্ত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিঠির সদস্য ও সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়জী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা বিএনপি নেতা ও ফটিকছড়ি উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক কর্নেল (অবসরপ্রাপ্ত) আজিমুল্লাহ বাহার।
সালাহ উদ্দীন জিকুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুন্দরপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মাহাবুল আলম, পৌরসভা বিএনপি নেতা মাওলানা নুরুল আলম, ফটিকছড়ি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক মুসলেহ উদ্দীন নেজাম ও ছাত্রদল নেতা ইব্রাহীম খলিল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
বিএনপির জাতীয় নির্বাহী কমিঠির সদস্য ও সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়জী বলেন,
ষোড়শ সংশোধনীর পুর্ণাঙ্গ রায়ের পর্যবেক্ষণ মেনে অবিলম্বে শেখ হাসিনা সরকারের পদত্যাগ দাবি করেন। তিনি সংসদ, নির্বাচন ব্যবস্থা, নির্বাচন কমিশন, রাজনৈতিক দল এবং রাষ্ট্রীয় বিভিন্ন সংস্থা সহ আরো যেসব বিষয়ে রায়ে উল্লেখ করা হয়েছে, সেসব বিষয়ে রাজনৈতিক দলগুলোর ঐক্যমত্য দাবি করেন। তিনি বলেন, আসুন আমরা সবাই মিলে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ গড়ে তুলি, একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশকে রক্ষা করি। দেশের মানুষের ভাত ও ভোটের অধিকারকে ফিরিয়ে দেই।
সভা শেষে বিএন পি সদস্যদের নবায়ন ও নতুন সদস্য ফরম পুরন করা হয়।