অবশেষে বান্দরবান জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

প্রকাশ:| সোমবার, ২০ জুলাই , ২০১৫ সময় ০৭:০৭ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি॥
অবশেষে বান্দরবান জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কুলসিত রাজনীতি বন্ধে বির্তকিত মুখগুলো বাদ দিয়ে মো: কাওছার সোহাগ’কে সভাপতি এবং জনি সুশিল’কে সাধারণ সম্পাদক করে সম্মেলনের দেড়মাস পর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ছিদ্দিকী নাজমুল আলম ১৯ জুলাই স্বাক্ষরিত একটি পত্রে আগামী ১ বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক একাউন্টে সাধারণ সম্পাদক নাজমুল অনুমোদিত কমিটি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন।
আজ মঙ্গলবার দুপুরে নতুন কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করে সদ্য বিলুপ্ত ছাত্রলীগের বান্দরবান জেলা কমিটির সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ জানান, চলতি বছরের ৬জুন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু অপ্রীতিকর ঘটনার কারণে রোববার (১৯ জুলাই) ছাত্রলীগের জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি মো: কাওছার সোহাগ এবং সাধারণ সম্পাদক জনি সুশিল’কে সঙ্গে নিয়ে আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা সমন্বয়ের মাধ্যমে সংগঠনের কল্যানে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।
জেলা ছাত্রলীগের নতুন সভাপতি মো: কাওছার সোহাগ বলেন, আমার ওপরে যে দায়িত্ব দেয়া হয়েছে, আমি তা নিষ্ঠার সঙ্গে পালন করবো। ছাত্রলীগ’সহ আওয়ামী পরিবারের সকল সদস্যদের সঙ্গে সংগঠনকে আরো বেশি শক্তিশালী এবং সুসংগঠিত করে তোলতে সকলের সহযোগীতা কামনা করছি।
প্রসঙ্গত: গত ৬জুন জেলা ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে বান্দরবানে স্থানীয় রাজারমাঠে লাঠিসুটা নিয়ে ছাত্রলীগ, যুবলীগের একাংশের নেতাকর্মীরা হামলা চালায়। এসময় ২০ জন আহত এবং চারটি গাড়ী ভাংচুর করা হয়। এ ঘটনায় দ্রুত বিচার আইন’সহ থানায় ৪টি মামলা হয়। হামলার সঙ্গে জড়িত থাকায় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের ২১ নেতাকর্মীকে দলকে বহিস্কার করা হয়। কারাভোগ করে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের বহিস্কৃত ৭ নেতাকর্মী জামিনে মুক্তি পেয়েছেন।