অবশেষে পুরস্কার ঘোষিত আসামি আটক

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮ সময় ০৩:০২ অপরাহ্ণ

অপরাধীর দশ দিন, পুলিশের এক দিন কথাটি সত্য। দীর্ঘ ৮ বছর পলাতক থাকার পর অবশেষে রংপুরে টানা ৪ দিন অভিযান পরিচালনা করে ১১টি ওয়ারেন্টভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে সিএমপির কর্ণফুলী থানা পুলিশ।

গতকাল রংপুরের প্রত্যন্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় নিশ্চিত করেন কর্ণফুলী থানার ওসি তদন্ত। আসামিদের বিরুদ্ধে চেক প্রতারণায় ৪টি মামলায় সাজা দন্ড ও ৭টি সিআর মামলা রয়েছে বলে পুলিশ সুত্রে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ১) মো: মনছুর আলী (৩৯) পিতা আব্দুর রাজ্জাক ও ২) মো: ইউসুফ (৪১) পিতা ইমাম শরীফ দুজনের বাড়ি চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর গ্রামের ৪নং ও ৬নং ওয়ার্ডে। তন্মধ্যে আসামী মোঃ ইউসুফ সী হার্ট ফিশিং এর পুরষ্কার ঘোষিত আসামি। যার বিরুদ্ধে কর্ণফুলী উপজেলা ও শহরের বিভিন্ন এলাকায় ধরিয়ে দিতে পোস্টারিং করে পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

কর্ণফুলী থানার ওসি তদন্ত মোঃ ইমাম হাসান গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, ‘গতকাল গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত দুই আসামিকে রংপুর হতে গ্রেফতার করা হয়। যারা বিভিন্ন চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত ও পুরস্কার ঘোষিত।’

জানা যায়, ২০১০ সাল হতে গ্রেফতারকৃত আসামিরা বিভিন্ন সহজ সরল ব্যবসায়িদের কাছ থেকে টাকা নিয়ে পলাতক রয়। পরে মামলায় দন্ডিত হলে এরা এলাকা ছেড়ে রংপুরে বসবাস করতে শুরু করেন। দীর্ঘদিন পর পুলিশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সফল হন।