অপহৃত সাইফুল উদ্ধার তিন অপহরণকারী আটক

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৪ এপ্রিল , ২০১৬ সময় ১০:২৭ অপরাহ্ণ

চকবাজার থানার ডিসি রোড থেকে অপহৃত মো. সাইফুল ইসলাম(১৭) নামে এক যুবককে পাঁচলাইশের একটি কোলনি থেকে উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ। এসময় তিন অপহরণকারীকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে পাঁচলাইশের মোহাম্মদপুর এলাকার ইসমাইল কোলনি থেকে ওই যুবককে উদ্ধার করা হয়। এর আগে গতকাল বুধবার দুপুরে চকবাজার থানার ডিসি রোড থেকে তাকে অপহরণ করা হয়েছিল।

অপহৃত সাইফুল নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার আবদুর রহমানের ছেলে। তিনি নগরীর হাজেরাতুজু ডিগ্রি কলেজের এইসএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

আটক অপহরণকারীরা হলো- তৌহিদ উদ্দিন তৌহিদ (২৫), তৌহিদ মোস্তফা আরমান (২৬), হারুন (২৮)। এদের মধ্যে তৌহিদ উদ্দিন তৌহিদ রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।

চকবাজার থানার ওসি আজিজ আহমেদ বলেন, ‘বুধবার দুপুরে চকবাজার থানার ডিসি রোড থেকে সাইফুলকে অপহরণ করে একদল অপহরণকারী। পরে রাতে সাইফুলের বাবার কাছে মুঠোফোনে ১০ লক্ষ টাকা দাবি করে তারা। ওই দিন রাতেই সাইফুলের পরিবারের পক্ষ থেকে বিষয়টি আমাদের জানানো হলে তদন্তে নামে পুলিশ।’

তিনি আরো বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আজ রাত ৮ টার দিকে পাঁচলাইশের মোহাম্মদপুর এলাকার ইসমাইল কোলনি থেকে অপহৃত সাইফুলকে উদ্ধার করা হয়। এসময় তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ।’