অপহৃত যুবক বেগমগঞ্জ থেকে উদ্ধার

প্রকাশ:| শনিবার, ২ এপ্রিল , ২০১৬ সময় ১১:২৯ অপরাহ্ণ

প্রতীকী

প্রতীকী

লক্ষ্মীপুরের বটতলী থেকে অস্ত্রের মুখে অপহৃত মো. রাসেল নামে এক রং মিস্ত্রিকে শনিবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় একটি দেশীয় এলজিসহ তিন অপহরণকারীকে গ্রেফতার ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন— বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মুন্না, সুজন ও জাহিদুল ইসলাম বাবু। উদ্ধার রাসেল চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতা গ্রামের লোকমান হোসেনের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, শুক্রবার বিকেলে রং মিস্ত্রি রাসেল চন্দ্রগঞ্জ থেকে সিএনজি অটোরিকশাযোগে রামগতি যাচ্ছিল। এসময় বটতলী এলাকায় পৌঁছলে ৬-৭সন্ত্রাসী অটোরিকশার গতিরোধ করে রাসেলকে অস্ত্রেরমুখে জীম্মি করে তুলে নিয়ে যায়। পরে তার ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় রাসেলের বাবা লোকমান হোসেন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করে।

পরে শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী এলাকা থেকে অপহৃত রাসেলকে উদ্ধার ও তিন অপহরণকারীকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।
চন্দ্র্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আরজুন জানান, শনিবার নোয়াখালীর ছয়ানী থেকে তাকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে একই এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও অস্ত্রসহ অপর দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।