অপমানিত বোধ করে ছাদ থেকে লাফ দেয়া কিশোরীর মৃত্যু

প্রকাশ:| রবিবার, ২০ আগস্ট , ২০১৭ সময় ১১:০২ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় নিজ বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত সেই স্কুল ছাত্রী রুমা অবশেষে মারা গেলেন। রবিবার সকাল ৮টার দিকে রুমা আত্মহত্যা জন্য ৬তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়।

তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর বিকালে তার মৃত্যু হয় বলে পুলিশ জানায়। রুমা আক্তার (১৬) পূর্ব বাকলিয়া সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলো।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করে রুমা আক্তার তাকে হাসপাতালে আনার পর বিকালে মারা যায়।

নিহত রুমার পিতা দুলাল মিয়ার বরাত দিয়ে বাকলিয়া থানা পুলিশ জানায় বাকলিয়া এলাকার শিহাব পারভেজ নামে এক যুবকের সাথে রুমার প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার দুপুরে রুমাকে ‘কৌশলে’ বাসা থেকে সে ছেলের কাছে পালিয়ে যায়। পরে আজ রবিবার সকালে রুমাকে ফেরত দিয়ে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে সে অপমানিত হয়ে এই পথ বেছে নেয়।

রুমার পরিবারের বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত বড়ুয়া জানান, প্রেম সংক্রান্ত বিষয়ে রাতে পরিবারের সাথে ঝগড়া করে সকালে আত্মহত্যার চেষ্টা করে রুমা।


আরোও সংবাদ