অন্য অভিনেত্রীদেরও অশ্লীল পোশাক পরতে বাধ্য করছেন

প্রকাশ:| রবিবার, ৩১ মে , ২০১৫ সময় ০৯:৩৬ অপরাহ্ণ

বিতর্ক রাখী সাওয়ান্তের সবসময়ের সঙ্গী। কোনও ছবির জন্য খবরের শিরোনামে না এলেও বিতর্কিত মন্তব্য করার জন্যে ফোকাস লাইটে থাকেন তিনি। এবার তার আক্রমণের নিশানায় আছেন সানি লিওন।
অশ্লীল পোশা
রাখীর দাবি, তার তুলনায় সানি লিওন কিছুই নয়। তিনি ফিরে এসেছেন ‘লীলা’-কে কাঁদানোর জন্যে। তিনি মনে করেন ভারতে এবং বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অশালীনতাকে প্রচার করছেন সানি। সানি অশ্লীল পোশাক পরেন এবং অন্য অভিনেত্রীদেরও সেইধরণের পোশাক পরতে বাধ্য করছেন। কারণ বলিউডে এখন সানির মতো পোশাক পরিহিতা নায়িকাদেরই চাহিদা বেশী।

রাখী আরও দাবি করেন, অশ্লীলতা প্রচারের জন্যে সানিকে ভারত ছেড়ে চলে যেতে বাধ্য করা উচিত। তার স্পষ্ট বক্তব্য, ‘সুন্দর ও সুঠাম দেহসৌষ্ঠব থাকলে যে কেউ যেকোন পোশাক পরতে পারে। কিন্তু অশোভনীয় পোশাক পরতে হবে কেন? এই ধরণের অশালীনতা ভারতীয় ঐতিহ্যের বিরুদ্ধে। তাই ভারতে থাকার কোনও অধিকারই নেই সানির।’

সানি সম্পর্কে সচেতন নাগরিক হিসেবে যে কেউ মন্তব্য করতেই পারে। কিন্তু রাখীর বক্তব্যে নড়ে চড়ে বসেছেন অনেকেই। কারণ নিন্দুকে বলে, শরীর প্রদর্শনের জন্য অতীতে অনেকবারই বিতর্কের মুখোমুখি হয়েছেন রাখী সাওয়ান্ত। আইটেম গানের বম্বশেল হিসেবেও জনপ্রিয় ছিলেন তিনি। অবশ্য সানি বলিউডে এন্ট্রি নিলে রাখীর চাহিদায় ভাটা পাড়ে। হয়তো তাই এখন সানিকে একহাত দেখে নিচ্ছেন বলিউডি ব্যাড গার্ল রাখী।