অন্যায়ের প্রতিবাদ ও পুলিশকে সহায়তা করুন

প্রকাশ:| মঙ্গলবার, ৩০ জুন , ২০১৫ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

ওপেন হাউজ ডেঅন্যায় করা আর অন্যায়কে প্রশ্রয় দেওয়া সমান অপরাধ। আর এ জন্য অন্যায়কে প্রশ্রয় না দিয়ে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও পুলিশের কাজে সহায়তা করার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন নগর পুলিশ কমিশনার আব্দুল জলিল মন্ডল।

মঙ্গলবার বন্দর থানার ‘ওপেন হাউস ডে’ এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ আহ্বান জানান।

সিএমপি কমিশনার বলেন, ‘আমাদের স্বচ্ছতা প্রমাণ করার জন্যই ওপেন হাউস ডে। আমরা আপনাদের সেবা দিতে চাই, আপনারা আমাদের কাছ থেকে সেবা আদায় করে নিবেন। প্রত্যেকে যার যার কাজের প্রতি আন্তরিক থাকতে হবে।’

তিনি আরো বলেন, ‘প্রত্যেককে আইন মানতে হবে তাহলেই আমরা দেশটাকে এগিয়ে নিতে পারব। সবাই অন্যায় এর বিরুদ্ধে প্রতিবাদ করবেন। পুলিশের কাজে সহায়তা করবেন।’

বন্দর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ বদরুল মামুন এর সঞ্চালনা ও উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুনÑউরÑরশীদ হাযারীর সভাপতিত্বে অনুষ্ঠানটি বন্দর থানাধীন রিপাবলিক ক্লাবে অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) দেবদাস ভট্টাচার্য্য এবং উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) সুজায়েত ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোস্তাক আহমেদ, সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) মোঃ জাহাংগীর।

উক্ত অনুষ্ঠানে বন্দর থানার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। সভায় উপস্থিত ওয়ার্ড কাউন্সিলর, ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

পুলিশ কমিশনার অভিযোগগুলো শোনেন এবং কিছু কিছু সমস্যা ও অভিযোগ সমাধানের জন্য তাৎক্ষনিকভাবে সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।