অন্তঃস্বত্তা গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

প্রকাশ:| শুক্রবার, ৪ মার্চ , ২০১৬ সময় ১০:৪১ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবদলের সেক্রেটারি নিহতলক্ষ্মীপুর সদর উপজেলার সৈয়দপুর গ্রামে অন্তঃস্বত্তা গৃহবধূকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী কামরুজ্জামান সুমনের বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার রাতে গৃহবধূর বাবা মনির হোসেন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত গৃহবধূ ইয়াসমীন আক্তার মর্জিনাকে (২৯) গুরুতর অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, প্রায় দশ বছর আগে দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আমীন খানের ছেলে সুমনের সঙ্গে পাশের উত্তরজয়পুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মনির হোসেনের মেয়ে মর্জিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন শ্বশুর পক্ষের কাছ থেকে যৌতুক দাবি করে আসছে। দাবিকৃত যৌতুক না পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মর্জিনাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে খবর পেয়ে বাবার বাড়ির লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মর্জিনার বাবা মনির হোসেন জানান, বিয়ের পর তার কাছে বাড়ি করার জন্য ৫লাখ টাকা দাবি করে সুমন। মেয়ের সুখের কথা ভেবে তিনি ৩লাখ টাকা দেন। সম্প্রতি বিদেশ ফেরত সুমন আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে। ওই টাকা না পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় তার চার মাসের অন্তঃস্বত্তা মেয়েকে বেদম পিটিয়ে জখম করে। এঘটনায় তিনি শুক্রবার চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। এব্যাপারে সুমনের বক্তব্য জানা সম্ভব হয়নি।

এব্যাপারে চন্দ্রগঞ্জ থানার এসআই মো. কাউছার জানান, গৃহবধূ নির্যাতনের ঘটনায় তিনি লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরোও সংবাদ