অসামাজিক কাজে লিপ্ত ১১নারী-পুরুষ আটক

প্রকাশ:| রবিবার, ৮ নভেম্বর , ২০১৫ সময় ০৭:৫৬ অপরাহ্ণ

অসামাজিক কাজকক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোটেল গ্রীন গার্ডেনে অভিযান চালিয়ে অসামাজিক ও অনৈতিক কাজে লিপ্ত ১১ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান খোন্দকার জানান, রবিবার দুপুর আড়াইটার দিকে আমি ও পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসনের নেতৃতে একদল পুলিশ টেকনাফ পৌরসভার আবাসিক হোটেল গ্রীন র্গাডেনের বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে অসামাজিক ও অনৈতিক কাজে জড়িত থাকা অবস্থায় ১১ নারী-পুরুষকে আটক করা হয়।

আটক নারী-পুরুষরা হল, হোটেল কর্তৃপক্ষের টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার মমতাজ মিয়া, কায়ুকখালী পাড়া এলাকার ফয়েজ, চৌধুরী পাড়া এলাকার ফারুক আহাম্মদ, টেকনাফ সদরের জাহালিয়াপাড়া এলাকার আব্দুল হাসিম, মহেশখালী উপজেলার কুতুবখাতার মোঃ আলম, হ্নীলা লেদার ফাতেমা, দক্ষিন লেদা এলাকার রাশেদা আক্তার, মায়মুনা আক্তার, টেকনাফ পৌরসভার জালিয়া পাড়া এলাকার খদিজা, কায়ুকখালী পাড়া এলাকার শামসুন্নাহার, মহেশখালী ঘোরাগঘাটা এলাকার মুন্নি।

ওসি আরও জানান, হোটেল গ্রীন গার্ডেনের আবাসিক কক্ষে অনৈতিক কর্মকান্ডের গোপন সংবাদে বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটক নারী-পুরুষের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে কক্সবাজার আদালতে প্রেরন করা হবে।