কক্সবাজারে অনেক এলাকায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা

প্রকাশ:| শনিবার, ২৯ জুন , ২০১৩ সময় ১০:৪৭ অপরাহ্ণ

টানা বৃষ্টিতে কক্সবাজারে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ। গত রাত এবং সকালে ভারি বর্ষন হওয়ায় অনেক এলাকায় সৃষ্টিcox ban হয়েছে জলাবদ্ধতা। ডুবে গেছে রাস্তা। জলাবদ্ধতার কারণে অনেক বাসা বাড়ির নিচ তলায় ও দোকানে পানি ঢুকে পড়েছে।

রাস্তা পানি আটকে যাওয়ায় সকাল থেকে কোথাও কোথাও দেখা গেছে দীর্ঘ যানজট। পানি আটকে যানবাহন বিকল হয়ে পড়ায় কোন কোন রাস্তায় যানজটের সৃষ্টি হয়। এদিকে বৃষ্টি ও জলাবদ্ধতার কারণে সকালে কর্মজীবী মানুষরা ঘর থেকে বের হয়ে পড়েন বিপাকে। তাই অনেকে নির্ধারিত সময়ে কর্মস্থলে পৌঁছতে পারেননি। যদিও আবহাওয়া অফিস বলেছে এই সময়ে এমন বৃষ্টি হওয়াটা স্বাভাবিক। কক্সবাজার পৌর শহরে পানি নিষ্কাশন ব্যবস্থা দুর্বল বলেই পানি আটকে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মৌসুমি বায়ুর প্রভাবে বৃহস্পতিবার থেকেই থেমে থেমে কক্সবাজার জেলায় ভারী বৃষ্টিপাত হচ্ছে। শুক্রবার রাতের বর্ষণে বাজারঘাটা, গোলদিঘির পাড়া, সমিতিপাড়াসহ কক্সবাজারের বিভিন্ন এলাকার সড়কে পানি জমে যায়। এছাড়া রাস্তার পাশের দোকানেও পানি ঢুকে পড়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, শনিবারও সারাদিন বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। মৌসুমি বায়ুর প্রভাবে দেশের বিভিন্ন স্থানে আরও চার থেকে পাঁচ দিন বৃষ্টিপাত হতে পারে। অব্যাহত বৃষ্টিতে জেলার প্রধান প্রধান নদ-নদীর অববাহিকায় পানির উচ্চতা অস্বাভাবিক গতিতে বাড়ছে।


আরোও সংবাদ