অতিরিক্ত চার্জ আদায় বন্ধের দাবি জানিয়েছে বিকেএমইএ

প্রকাশ:| সোমবার, ৭ ডিসেম্বর , ২০১৫ সময় ০৮:০৯ অপরাহ্ণ

বাংলাদেশ ফ্রেইড ফরওয়ার্ডারদের অনৈতিক ও বেআইনি অতিরিক্ত চার্জ আদায় বন্ধের দাবি জানিয়েছেন বিকেএমইএ’র সাবেক পরিচালক শওকত ওসমান।

অতিরিক্ত চার্জ আদায় বন্ধের দাবি জানিয়েছেন বিকেএমইএসোমবার বিকেএমইএ চট্টগ্রাম কার্যালয়ে বাফার নব নির্বাচিত কমিটির প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময়কালে এ দাবি জানানো হয়।

বাংলাদেশ ফ্রেইড ফরওয়ার্ডার এসোসিয়েশন’র (বাফা) সিনিয়র সহ-সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী’র (মিজান) নেতৃত্বে নবনির্বাচিত কমিটির একটি প্রতিনিধি দল বিকেএমইএ কার্যালয়ে যান। সেখানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিকেএমইএর পক্ষ থেকে বাংলাদেশ ফ্রেইড ফরওয়ার্ডার এসোসিয়েশন (বাফা) এর নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং গার্মেন্টস্ সেক্টরের আমদানি ও রপ্তানি সংক্রান্ত বিরাজমান সমস্যা সমূহ নিরসনে বাফা’র সহযোগিতা কামনা করা হয়।

বিকেএমইএর সাবেক পরিচালক শওকত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ ফ্রেইড ফরওয়ার্ডার এসোসিয়েশনের পক্ষে পরিচালক খায়রুল আলম সুজন, অমিয় শংকর বর্মন, আনোয়ার হোসেন খান, আকতার কামাল চৌধুরী, বিকেএমইএ’র পরিচালক শহীদ উদ্দিন আহমেদ আজাদ, বিকেএমইএ সদস্য মো. ফজলুল কাদের, নওশাদ চৌধুরী মিঠু, ফজলে করিম লিটন, সিরাজুল ইসলাম হাওলাাদার, সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।