অটিজম স্কুলকে মাইক্রোবাস দিল পিএইচপি

প্রকাশ:| বৃহস্পতিবার, ৭ এপ্রিল , ২০১৬ সময় ১১:২৭ অপরাহ্ণ

PHP-Family-Logoপিএইচপি পরিবারের চেয়ারম্যান আলহাজ সুফি মুহাম্মদ মিজানুর রহমান বলেছেন, যে হাত দিয়ে মানুষের বেশি বেশি সেবা করা হয়, আল্লাহ সেই হাত সবসময় রহমত ও বরকত দিয়ে ভরিয়ে দেন। মানুষের প্রধান কাজ হচ্ছে মানুষের পাশে দাঁড়িয়ে মানুষকে সাহায্য করা। তাই মানুষের সেবা করতেই যার যার অবস্থান থেকে সবাইকে উদ্যোগী হতে হবে এবং এটাই মানুষের প্রতি মানুষের ভালবাসা।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) দুপুরে স্পেকট্রা স্কুল অব অটিজম নামের একটি শিক্ষাপ্রতিষ্ঠানকে পিএইচপি পরিবারের পক্ষ থেকে অনুদান হিসেবে মাইক্রোবাস প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
নগরীর আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় অবস্থিত পিএইচপি হাউসে পিএইচপি পরিবারের চেয়ারম্যান আলহাজ সুফি মিজান মাইক্রোবাসটির চাবি স্কুল কর্তৃপক্ষকে হস্তান্তর করেন।
অনুষ্ঠানে চট্টগ্রাম বন্দরের সদস্য ও স্পেকট্রা স্কুল অব অটিজমের অন্যতম প্রতিষ্ঠাতা মো. জাফর আলম বলেন, ভালো কাজের জন্য পৃথিবীতে সবসময় কেউ না কেউ এগিয়ে আসে। তবে পিএইচপির সেবামূলক কর্মকাণ্ড বহুমুখী।
নগরীর দক্ষিণ খুলশী এলাকায় অবস্থিত স্পেকট্রা স্কুল অব অটিজমের শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের বহন করার জন্য ১৪ আসনের মাইক্রোবাসটি দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিএইচপি পরিবারের পরিচালক মোহাম্মদ আলী হোসেন, মোহাম্মদ আখতার পারভেজ, ফাউন্ডেশন ফর অটিজম এন্ড এডুকেশনের (ফেয়ার)সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান, স্পেকট্রা স্কুলের সদস্যসচিব আবুল হোসেন ও অধ্যক্ষ রেহেনা রিফাত চৌধুরী, নগরের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মাসুদ, হজরত শাহ্ আমানত (র.)-এর আওলাদ মোহাম্মদ শাহীন মিয়া, নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদের খতিব শায়খুল হাদিস মাওলানা কাজী মো. মঈনুদ্দিন আশরাফী, আলহাজ মো. সিরাজুল মোস্তফা প্রমুখ।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন আলহাজ মোহাম্মদ শাহীন মিয়া।