অক্সিজেনে দুস্থ মানুষের জন্য ভর্তুকি মূল্যেভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

প্রকাশ:| সোমবার, ৩০ জুন , ২০১৪ সময় ০৬:০৩ অপরাহ্ণ

অক্সিজেনে দুস্থ মানুষের জন্য ভর্তুকি মূল্যেভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধনরমজান উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর উদ্যোগে জ ুন ৩০ সোমবার সকাল ১১টায়, গরীব ও দুস্থ মানুষের জন্য ভর্তুকি মূল্যে অক্সিজেনস্থ কেডিএস গার্মেন্টস্ এর সম্মুখে নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট খলিলুর রহমান । উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর ভাইস প্রেসডেন্ট এ.এম. মাহাবুব চৌধুরী সহ মট্রোপলিটন চেম্বারের সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিকবৃন্দ এবং গণমান্য ব্যক্তিবর্গ।
খলিলুর রহমান তার উদ্বোধনী বক্তব্যে বলেন, নিম্নবিত্ত রোজাদারদের সুবিধার্থে গত পাঁচ বছর ধরে ভর্তুকি মূল্যে এ কার্যক্রম চালিয়ে আসছে। এ ধরনের কার্যক্রম দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে সহায়ক ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে সহযোগীতা কামনা করেন। তিনি দেশের বিত্তবানদের দরিদ্র মানুষের সুবিধার্থে পবিত্র রমজান মানে এ ধরনের কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।
উক্ত বিক্রয় কেন্দ্রে চাউলের মূল্য নির্ধারণ করা হয়েছে প্রতি কেজি ২৫ টাকা, চিনি প্রতি কেজি ৩৭ টাকা এবং ভোজ্য তেল প্রতি বোতল (২ লিটার) ২১০ টাকা । জনপ্রতি ২কেজি চিনি, ৫ কেজি চাউল এবং প্রতি বোতল (২লিটার) সয়াবিন তেল নির্ধারন করা হয়। বিক্রয় কার্যক্রম পুরো রমজান মাসে বেলা ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে।