মিরসরাইয়ে পল্লী বিদ্যুত অফিসে হামলা আহত-৪

প্রকাশ:| সোমবার, ১৬ জুন , ২০১৪ সময় ০৭:৪৪ অপরাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

al hamlaমিরসরাইয়ে লোডশেডিংয়ের কারণে খেলা দেখতে না পেরে বিদ্যুত অফিসে হামলা ও ভাংচুর চালিয়ে আর্জেন্টিনা সমর্থকরা। বিক্ষুব্ধ সমর্থকরা পল্লী বিদ্যুতের লাইনম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও মিজানুর রহমানকে মারধর করেছে। সোমবার (১৬জুন) ভোর ৫টায় চট্টগ্রাম পল্লী বিদ্যুত সমিতি-৩ মিরসরাই জোনাল অফিসও মিঠাছরা সাব-স্টেশন কেন্দ্রে এ ঘটনা ঘটে। এছাড়া মিঠাছড়া সাব-স্টেশনের ভবনের মালিক দিদারুল আলম মাষ্টার ও তার স্ত্রী আহত হয়েছে।

জানা গেছে, সোমবার রাত ৪টায় আর্জেন্টিনা নবাগত সাথে বিশ্বকাপ খেলা শুরু হয়। তখন সারা বিশ্বের মতো চট্টগ্রামের মিরসরাইতেও আজেন্টিনা সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা চলছিল। ঠিক সেই মুহুর্তে দেখা দেয় অনাকাঙ্খিত লোডশেডিং।

দুর্গাপুর এলাকা থেকে একদল আর্জেন্টিনা সমর্থক মোটর সাইকেল যোগে মিঠাছরা সাব-স্টেশন কেন্দ্রে ঘেরাও করে বিদ্যুতের দাবীতে হামলা ও ভাংচুর চালায়।

পল্লী বিদ্যুতের ডিজিএম ছিদ্দিকুর রহমান জানান, ঝড়ের কারণে প্রথমার্ধে খেলার পরপরই ভোর ৫টার দিকে সীতাকুন্ডে প্রবল ঝড়ের কারণে চট্টগ্রাম থেকে গ্রীড লাইন বন্ধ হয়ে যায়। ফলে মিরসরাইতে লোডশেডিং সৃষ্টি হয়। এসময় আর্জেন্টিনা সমর্থকরা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর মিরসরাই জোনাল অফিস ও মিঠাছরা সাব-স্টেশনে হামলা, ভাংচুর চালায় এবং লাইনম্যান হুসাইন মুহম্মদ এরশাদ ও মিজানুর রহমানকে পিটিয়ে মুঠোফোন কেড়ে নেয়। মিঠাছড়া সব-স্টেশন অফিসের হামলার সময় ওই ভবনে মালিক দিদারুল আলম ও তার স্ত্রী আহত হয়েছে বলে জানা গেছে। বর্তমানে তারা নিরাপত্তহীনতায় ভূগছে।

মিরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া জানান, বিদ্যুত অফিসে হামলার বিষয়টি স্বীকার করেন। হামলার ঘটনায় অজ্ঞাতনামা ২০জনকে আসামী করে মিরসরাই থানায় মামলা দায়ের হয়েছে।